সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
সোমবার, ১৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার আল জাজিরার তালিকায় তামিম ইকবাল

ডেইলি সিলেট ডেস্ক ::

গত ২৬ সেপ্টেম্বর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ওয়ানডে বিশ্বকাপকের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। সেই স্কোয়াডে জায়গা হয়নি দেশসেরা ওপেনার তামিম ইকবালের। তবে এবার চাপা পড়া তামিম ইস্যুকে আবার সামনে নিয়ে আসলো মধ্যপ্রাচ্য ভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা। এবারের বিশ্বকাপে খেলছেন না এমন পাঁচ তারকা ক্রিকেটারের তালিকা করেছে সংবাদমাধ্যমটি। সেই তালিকায় আছেন তামিম ইকবাল।

ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে সফল ব্যাটসম্যান তামিম। বাঁ-হাতি এই ওপেনার বাংলাদেশের হয়ে ২৪৩টি ওয়ানডেতে ১৪টি সেঞ্চুরিসহ ৮ হাজার ৩৫৭ রান করেছেন। নির্বাচকরা বলছেন, ৩৪ বছর বয়সী তামিম পিঠের চোটের জন্যই বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড থেকে বাদ পড়েছেন। নির্বাচকরা ৪৬ দিনের টুর্নামেন্টে ‘ঝুঁকি নিতে’ চায়নি।

চোট সমস্যায় তামিম ছাড়া বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ না পাওয়া চার ক্রিকেটার হলেন- ওয়ানিন্দু হাসারাঙ্গা, নাসিম শাহ, জেসন রয় ও মাইকেল ব্রেসওয়েল।

চোটে পড়ায় বিশ্বকাপ খেলতে পারছেন না হাসারাঙ্গা। আগস্টে লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) প্লে অফের সময় গ্রেড-৩ এর হ্যামস্ট্রিং চোটে পড়েন তিনি। এশিয়া কাপেও খেলা হয়নি লঙ্কান এই লেগস্পিনিং অলরাউন্ডারের।

এছাড়াও চোট সমস্যয় বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহ’র। আর রয় ইংল্যান্ডের প্রাথমিক দলে থাকলেও চূড়ান্ত দলে জায়গা পাননি। রয়ের পরিবর্তে ডাক পেয়েছেন হ্যারি ব্রুক। চোটে পড়ে বিশ্বকাপ খেলা হচ্ছে না মাইকেল ব্রেসওয়েলেরও। জুনে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে গোড়ালির চোটে পড়েন ব্রেসওয়েল।

আল জাজিরার তালিকায় বিশ্বকাপে না খেলা পাঁচ তারকা ক্রিকেটার

১. তামিম ইকবাল (বাংলাদেশ)

২. ওয়ানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা)

৩. নাসিম শাহ (পাকিস্তান)

৪. জেসন রয় (ইংল্যান্ড)
৫. মাইকেল ব্রেসওয়েল (নিউজিল্যান্ড)

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: